অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল গৃহবধূর

113

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বেপরোয়া গতির পিকআপ ভ্যান চাপায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার চেয়ারম্যান ঘাট-সোনাপুর সড়কের চরজব্বর কলেজ গেইট মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত গৃহবধূর নাম নাজনীন আক্তার খুকি (৫৫)।

তিনি জেলার সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজীরহাট এলাকার মাহমুদুল হকের স্ত্রী। আর আহত ব্যক্তি হলেন আরিফুর রহমান সুমন (৪০)। তিনি সম্পর্কে নিহত নারীর ভাগ্নে।

স্থানীয় বাসিন্দা ছানা উল্যাহ জানায়, অসুস্থ মাকে দেখতে মোটরসাইকেলযোগে বাবার বাড়ি যাচ্ছিলেন খুকি।

চরজব্বর কলেজগেট সংলগ্ন গার্মেন্টস মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে খুকি ও সুমন সড়কের পাশে ছিটকে পড়েন। ঘটনাস্থলে খুকি মারা যান। আহত অবস্থায় জেলার একটি হাসপাতালে সুমনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, স্থানীয়রা পিকআপসহ চালক আবু জাহের খোকনকে (৩৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সে বেগমগঞ্জের নাজিরপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় নিহতের পরিবার থানায় কোনো লিখিত অভিযোগ দেবেন না বলে জানিয়েছে। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে যেতে চায়।