অশ্লীল ভিডিওর অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে মারধর

মিউজিক ভিডিও অ’শ্লী’ল। এই অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে ব্যাপক মারধর করা হয়েছে।

এমন খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায়।

আহত দুই ইউটিউবারের নাম সন্নতি মিত্র ও শ্রী ভদ্র বলেই জানা গিয়েছে। দু’জনেই মারধরের ফলে গুরুতরভাবে আহত হয়েছেন। রহড়া থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। 

জানা গিয়েছে, ২০১৭ সালে ক্যারিয়ার শুরু করেছিলেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলও চালান তারা।

গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেন। যাতে সন্নতি ও শ্রীর পাশাপাশি দুই পুরুষ অভিনেতাও রয়েছেন। এরইমধ্যে এক লাখের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। 

ভিডিওর সাফল্য সেলিব্রেট করতে রহড়ার দোপেরিয়া বলে একটি জায়গায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী।

অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা তাদের উপর হামলা করে। আর তাদের মুখে মাস্ক ছিল। এ বিষয়ে কথা বলতে গিয়ে সন্নতি জানান, একটি সরু রাস্তা দিয়ে তারা যাচ্ছিলেন।

আচমকা বাইকে করে দুষ্কৃতীরা এসে প্রথমে শ্রীকে আঘাত করেন। শ্রী তাকে ডাকেন। বান্ধবীর ডাক শুনে পিছন ফিরে সবে তাকিয়েছিলেন। তখনই এক দুষ্কৃতী তার মাথার পিছনে মারে।

অভিযোগ দুই মহিলা ইউটিউবারকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। বাঙালি হলেও, কোনো তারকা বা তারকা সন্তান না হয়েও কেন তারা এমন ‘অ’শ্লী’ল’ ভিডিও তৈরি করেছেন? সেই প্রশ্ন জানতে চাওয়া হয়। এমন গান তৈরি করার জন্য তাদের মেরে ফেলা উচিত বলেও মন্তব্য করা হয়।

দুই মহিলা ইউটিউবারের ওপর এমন হামলার নিন্দা করেছেন অনেকে। এরইমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে ডেকেও পাঠানো হয়েছে বলে খবর।